বিপিএল এর অর্থকরি সমস্যার সুন্দর সমাধান হতে যাচ্ছে

অবশেষে বিপিএল এর অর্থকরি সমস্যার সুন্দর সমাধান হতে যাচ্ছে…ব্যাংক গ্যারান্টির মাধ্যমে সব দেনা পাওনা পরিশোধের অঙ্গীকার করেছে দুই ফ্রাঞ্চাইজি দুরন্ত রাজশাহী ও ঢাকা গ্ল্যাডিয়েটরস দল..

আগামী ২০ নভেম্বরের মধ্যে যত দেনা পাওনা আছে তা তারা পরিশোধ করবে বলে জানিয়েছেন বাংলাদেশ প্রিমিয়ার লিগের গভর্নিং কাউন্সিলরের সদস্য সচিব সিরাজউদ্দিন মোহাম্মদ আলমগীর। সিরাজউদ্দিন  আলমগীর জানান আমরা ফ্রাঞ্চাইজিদের সাথে সভায় বসে কথা বলেছি.. বাংলাদেশ ক্রিকেট বোর্ডের  বিশেষ তদন্ত কমিটি উভয় পক্ষের বক্তব্য শুনেছে। তাদের কাছে নাকি দুই ফ্রাঞ্চাইজি বলেছে, আগামী ২০ নভেম্বরের মধ্যে সব দেনা পাওনা পরিশোধ করা হবে..

এখানে স্মরনযোগ্য যে বিপিএলে শুধু ক্রিকেটাররা নন..পারিশ্রমিক পাবে বিসিবির আম্পায়ার এবং অনান্য স্টাফরাও..এখানে উলেখ্য যে গভর্নিং কাউন্সিল যেমন গেম অনের কাছে টাকা পাবে তেমননি গেম অনও নাকি ফ্রাঞ্চাইজির কাছে টাকা পাবে..এসব সমস্যা সমাধানের জন্য বিসিবি সভাপতি একটি বিশেষ কমিটিও গঠন করে। যারা প্রতিদিন বিভিন্ন ফ্রাঞ্চাইজি, গেম অন ও গভর্নিং কাউন্সিলরের সাথে আলোচনায় বসে মত বিনিময় করেছে..গত মঙ্গলবারও দীর্ঘ বৈঠক করেছে তারা। আলোচনা শেষে গভর্নিং কাউন্সিলরেরর সদস্য সচিব সিরাজউদ্দিন মোহাম্মদ আলমগীর জানান  বিপিএল নিয়ে যত সমস্যা ছিল আশা করছি সব দূর হতে যাচ্ছে সুষ্টু ভাবেই..তিনি বলেন নতুন করে যে তারিখ নির্ধারণ করা হয়েছে আশা করছি সমস্যা গুলো তার মাঝেই সমাধান হয়ে যাবে। দুরন্ত রাজশাহী এবং ঢাকা গ্ল্যাডিয়েটরসের কাছেও যা বাকি আছে সেটাও নির্ধারিত সময়ের মধ্যে পরিশোধ হবে..আগে মৌখিকভাবে প্রদানের প্রতিশ্রুতি ছিল..এবার তা পাকা করে নেয়া হয়েছে কাগজে কলমে ..শুধু তাই নয় তাদের কাছ থেকে ব্যাংক গ্যারান্টি নেয়া হয়েছে..যতদুর জানা গেছে, দুরন্ত রাজশাহীর কাছে গভর্নিং কাউন্সিল ও গেম অন টাকা পাবে। আর ঢাকা গ্ল্যাডিয়েটরসের কাছে শুধু গেম অন টাকা পাবে..বিপিএলের সাথে ফ্রাঞ্চাইজির  চুক্তি ২০ নভেম্বরের পরে হবে বলে জানালেন গভর্নিং কাউন্সিলরের সদস্য সচিব সিরাজউদ্দিন আলমগীর..

One Response to “বিপিএল এর অর্থকরি সমস্যার সুন্দর সমাধান হতে যাচ্ছে”

  1. alam

    Nov 11. 2012

    brilliant brother…

    Reply to this comment

Leave a Reply